শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের লাঞ্ছিত করার প্রতিবাদে তীব্র নিন্দা ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে ধান ক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়েছে লালমনিরহাট

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত কয়েক দিনের শৈত্য প্রবাহের সঙ্গে ঘন কুয়াশার দাপট বাড়ায় স্থবির হয়ে পড়েছে লালমনিরহাট জেলার ৫টি (লালমনিরহাট সদর, আদিতমারী, কালীগঞ্জ, হাতীবান্ধা, পাটগ্রাম) উপজেলার ৪৫টি ইউনিয়ন ও ২টি (লালমনিরহাট, পাটগ্রাম) পৌরসভার জনজীবন।

 

আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) দেখা গেছে, কুয়াশার চাদরে ঢাকা পড়েছে লালমনিরহাট। ঘন কুয়াশার কারণে মধ্যরাত থেকেই ব্যাহত হচ্ছে যানবাহন চলাচল।

ভোর থেকে কর্মমূখী সাধারণ মানুষকে কাজে যেতে বেগ পেতে হচ্ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশা কমলেও সূর্যের দেখা মেলেনি।

 

দেখা গেছে, খেটে খাওয়া সাধারণ মানুষের অনেকেই ভোরে বাড়ি থেকে বের হন কাজের উদ্দেশ্যে। এছাড়াও ফজরের নামাজের পর থেকেই লালমনিরহাট জেলা শহর ও আশেপাশের সড়কগুলোতে অনেক মানুষ হাঁটতে বের হন। ঘন কুয়াশা ও শীতের তীব্রতার কারণে এই সব স্বাভাবিক কাজকর্ম ব্যাহত হচ্ছে।

 

ফুলগাছ গ্রামের হরিপদ রায় হরি বলেন, আমি প্রতিদিনই ভোরে হাঁটার জন্য বিভিন্ন রাস্তা দিয়ে যাই। ভোরে কুয়াশার জন্য গাড়ি চলতে পারছে না। ২০ থেকে ২৫ হাত দূরে কি আছে তা দেখা যায় না। হেড লাইট জ্বালিয়ে আস্তে আস্তে গাড়ি চলছে। এছাড়া শীতের তীব্রতাও বেশি।

 

জানা গেছে, চলতি জানুয়ারি মাসের প্রথম দিক থেকে লালমনিরহাট জেলা সদর ছাড়াও আদিতমারী, কালীগঞ্জ, হাতীবান্ধা, পাটগ্রাম উপজেলার উপর দিয়ে শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে। সেই সাথে গত ২/৩ দিন শীতের তীব্রতাও অনেকাংশে বেড়েছে। চলতি সপ্তাহে শৈত্য প্রবাহ বাড়তে পারে বলে রাজারহাট আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone